ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

কক্সবাজার সরকারি কলেজকে হারিয়ে চকরিয়া মহিলা ডিগ্রি কলেজ চ্যাম্পিয়ন

Chakaria Picture 20-05-2017চকরিয়া প্রতিনিধি :::

৩৮ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিতর্ক প্রতিযোগিতায় কক্সবাজার সরকারি কলেজকে হারিয়ে চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজ চ্যাম্পিয়ন হয়েছে। এসময় বিতর্ক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা হিসাবে নির্বাচিত হয়েছেন একই কলেজের দলনেতা নোমা আফরিন মাম্মি। ওইদিন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ আনোয়ার হোসেন বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

বিজ্ঞান ও প্রযুক্তি বিতর্ক প্রতিযোগিতায় চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজের সাফল্য দেখে আগামীতে এই ধারাবাহিকতা অব্যাহত রাখার পরামর্শ দেন জেলা প্রশাসক আলী হোসেন। ওইসময় অতিরিক্ত জেলা পুলিশ সুপার রুহুল কুদ্দুস ছাড়াও বিভিন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গত ১৯মে কক্সবাজার পাবলিক হলে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এ বির্তকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেখানে চকরিয়া আবাসিক মহিলা ডিগ্রি কলেজের ছাত্রীরা বিজ্ঞান ও প্রযুক্তি বিতর্ক প্রতিযোগিতায় তাদের দক্ষতা ও মেধার পরিচয় দেন।

অংশগ্রহণকারী শিক্ষার্থীরা হলেন, একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের নোমা আফরিন মাম্মি (দলনেতা), মলাইকা আরশি ও মানবিক বিভাগের জন্নাতুল ফেরদৌস কলি।

পাঠকের মতামত: